Type Here to Get Search Results !

‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপনের বিচ্ছেদের ঘোষণা 

‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপনের বিচ্ছেদের ঘোষণা 

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার নির্মাতা দীপংকর দীপন বিচ্ছেদের ঘোষণা দিলেন।

বিনোদন ডেস্ক

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার নির্মাতা দীপংকর দীপন বিচ্ছেদের ঘোষণা দিলেন। রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফেসবুকে পোস্ট দিয়ে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়েছেন তিনি। পাশাপাশি এ নিয়ে কোনো প্রশ্ন না তোলার অনুরোধও জানিয়েছেন এই  নির্মাতা।

জানা যায়, দীর্ঘদিন ধরেই আলাদা থাকতেন দীপন ও তার স্ত্রী সংযুক্তা মিশু। গত বছর সামাজিক মাধ্যমে এক অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে তাদের দূরত্বের বিষয়টি জানাজানি হয়। গতকাল সন্ধ্যায় ফেসবুকে দীপন লিখেছেন, আমরা (দীপংকর দীপন ও সংযুক্তা মিশু) সবাইকে অবগত করতে চাই, পারষ্পরিক সমঝোতা ও একে অপরের প্রতি সম্মান রেখে পরিবারের অনুমতিতে আমাদের বিবাহবিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। পরবর্তী জীবনে আমরা একে অপরের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করি। বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের আগ্রহ ও ভালোবাসার প্রতি সম্মান রেখে বিনীত অনুরোধ করছি, এই বিষয়ে আমাদের কোন প্রশ্ন বা প্রসঙ্গ উত্থাপন না করার জন্য।

ঘটনা জানাজানির সূত্রপাত সেলিব্রিটি ক্রিকেট লিগ থেকে। এর ঘোষণাপর্বে অংশ নিয়েছিলেন দীপংকর দীপন। সেখানে উপস্থিত ছিলেন বিনোদন অঙ্গনের অনেকে। ছেলে রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন নায়িকা পরীমণিও। নায়িকার ছেলেকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন দীপন। এ সময় তার পাশে এসে দাঁড়ান নায়িকা জাহারা মিতু। হাসিমুখে তিনজন ছবিও তোলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জাহারা মিতু লেখেন, ‘আমাদের একটা “পরীর বাচ্চা” আছে।’

বিষয়টিকে বিশেষ গুরুত্ব দেননি নির্মাতা দীপন। কিন্তু পরক্ষণেই টের পান, নেটিজেনদের অনেকে তার ও মিতুর মধ্যে ‘বিশেষ সম্পর্ক’ আছে কি না এ নিয়ে প্রশ্ন তুলছেন। মিতুর পোস্টের স্ক্রিনশট নিয়ে তখন দীর্ঘ পোস্ট দেন দীপন। সেখানে এও লেখেন, ‘... আর পারিবারিক অশান্তির কথা নাই বা বললাম, সেটা সবাই বুঝবে।’

এরপরেই জানা যায়, তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। একসঙ্গে থাকছেন না দীপন ও সংযুক্তা। অবশেষে তারা আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর জানালেন। গত ১০ মে ২০১৪ সংযুক্তা ও দীপনের বিয়ে হয়। 

বাংলাদেশ জার্নাল/আরএইচ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/entertainment/275255/ঢাকা-অ্যাটাক-নির্মাতা-দীপনের-বিচ্ছেদের-ঘোষণা 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.