Type Here to Get Search Results !

বাস চাপায় সেনা সদস্য ও প্রবাসী নিহত

বাস চাপায় সেনা সদস্য ও প্রবাসী নিহত

মাত্র ১৭ ঘণ্টার ব্যবধানে বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের উজিরপুর উপজেলায় আধা কিলোমিটার দূরত্বে আটিপাড়া ও মুন্সিবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য ও প্রবাসী নিহত হয়েছে।

বাংলাদেশ

বরিশাল প্রতিনিধি

মাত্র ১৭ ঘণ্টার ব্যবধানে বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের উজিরপুর উপজেলায় আধা কিলোমিটার দূরত্বে আটিপাড়া ও মুন্সিবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য ও প্রবাসী নিহত হয়েছে। 

নিহতরা হলেন, গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের ফারুক হোসাইনের ছেলে সেনা সদস্য ফুয়াদ হোসেন (৩২)। সে বরিশাল শেখ হাসিনা সেনানিবাসে কর্মরত ছিলেন। অপর নিহত হচ্ছেন শিকারপুর ইউনিয়নের মুণ্ডপাশা গ্রামের মৃত করিম মুন্সির ছেলে প্রবাসী আলতাফ মুন্সী (৫৫)।

ঘটনাস্থলে থাকা জেলা ট্রাফিক পুলিশের টিএসআই মো. আশরাফ বলেন, আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাকবলিত স্থান আটিপাড়া এলাকা অতিক্রমকালে বরিশালগামী মোটরসাইকেলের সাথে বিপরীতগামী যাত্রীবাহী বাস এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি ছিটকে পড়ে মহাসড়কের পাশে এবং চালক সেনা সদস্য ফুয়াদ হেলমেটসহ গাড়ির চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। 

তিনি আরও বলেন, ঘটনার পরপরই স্থানীয়রা ঘাতক এনা পরিবহনের বাসটিকে ধাওয়া করে চালক হুমায়ুন কবিরকে আটক করে। জব্দ করা হয় বাসটি। হুমায়ুন বরিশ‍াল মেট্রোপলিটন ‍এয়ারপোর্ট থানা ‍এলাকার বাসিন্দা। 

নিহত ফুয়াদের ভাই ফরিদ উদ্দিন বলেন, সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সেনানিবাসে যাচ্ছিলেন। দুর্ঘটনা স্থান অতিক্রমকালে বেপরোয়া গতির এনা পরিবহনের বাসটি মোটরসাইকেলসহ তার ভাইকে চাপা দেয় বলে অভিযোগ করেন তিনি। 

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বলেন, ঘটনার পরপরই এনা পরিবহনের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

এদিকে গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় ওই স্থান থেকে আধা কিলোমিটার দূরত্বে মুন্সিবাড়ি এলাকায় মহাসড়ক পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রবাসী আলতাফ মুন্সি নিহত হন। 

নিহতের ভাতিজা মাসুম মুন্সি বলেন, শিকারপুর হাট থেকে বাজার নিয়ে বাড়িতে আসার পথে মহাসড়কের পুর্বপাশ হতে পশ্চিম পাশে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী যাত্রীবাহী বাস তাকে স্বজোরে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় চিহ্নিত করতে পারেননি বলে জানান তিনি। 

উজিরপুর মডেল থানার এসআই মো. ওসমান জানান, দুর্ঘটনার সময় স্থানীয় লোকজন মাগরিবের নামাজ আদায় করতে থাকায় বাসটি চিহ্নিত করতে পারেননি। তবে ঘাতক বাসটি চিহ্নিত করতে কাজ চলছে। 

বাংলাদেশ জার্নাল/ওএফ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/254853/বাস-চাপায়-সেনা-সদস্য-ও-প্রবাসী-নিহত

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.