Type Here to Get Search Results !

গাজীপুরে পুলিশ বক্স ও আওয়ামী লীগ কার্যালয়ে আগুন

গাজীপুরে পুলিশ বক্স ও আওয়ামী লীগ কার্যালয়ে আগুন

গাজীপুরের কালিয়াকৈরে কোটা সংস্কার আন্দোলনকারীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন।

বাংলাদেশ

প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে কোটা সংস্কার আন্দোলনকারীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। বৈষম্যবিরোধী আন্দোলনকারীরা সকাল থেকেই বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উত্তরবঙ্গের প্রবেশদ্বার চন্দ্রা ত্রিমোড় এলাকায় জড়ো হতে থাকেন। রোববার (৪ আগস্ট) দুপুর ১২টার দিকে তারা চন্দ্রা পুলিশ বক্স ও আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আগুন ধরিয়ে দেন।

জানা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার মৌচাক, চন্দ্রা ও কালিয়াকৈর এলাকায় সড়কে মিছিলে মিছিলে উওাল হয়ে ওঠে। বৈষম্যবিরোধী আন্দোলনকারীরা নানা স্লোগানে মুখরিত করে তোলেন। তারা লাঠি হাতে নিয়ে সড়কে অবস্থান নিয়ে সকল যানবাহন বন্ধ করে দেন। এ সময় পুরো এলাকা তাদের দখলে চলে যায়। নানা স্লোগানে তারা মিছিল নিয়ে চন্দ্রা পুলিশ বক্স ও আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আগুন ধরিয়ে দেন। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুলসংখ্যক পুলিশ সারিবদ্ধভাবে অবস্থান নিয়েছে চন্দ্রা যাত্রীছাউনির সামনে। 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের পূর্ব ঘোষণা অনুযায়ী সারাদেশের মতো গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড়ে রোববার বেলা ১১টা থেকে অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন। পরে পুলিশ সদস্যদের মহাসড়কের পাশেই নিরাপদ স্থানে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সড়কে যান চলাচল না করায়  ভোগান্তিতে পড়েন মহাসড়ক দিয়ে চলাচলকারী যাত্রী ও পথচারীরা।  বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারীদের দাবি ছাত্রদের গুলি করা হত্যাকারীদের বিচার করতে হবে অন্যথায় সরকারকে পদত্যাগ করতে হবে। 

বাংলাদেশ জার্নাল/আরএইচ

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/272906/গাজীপুরে-পুলিশ-বক্স-ও-আওয়ামী-লীগ-কার্যালয়ে-আগুন

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.