Type Here to Get Search Results !

ঘূর্ণিঝড় রেমাল: শাহজালালে ১০ ফ্লাইট বাতিল

ঘূর্ণিঝড় রেমাল: শাহজালালে ১০ ফ্লাইট বাতিল

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক :: own-reporter

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন রুটের মোট ১০ ফ্লাইট বাতিল ঘোষণা করা হয়েছে। 

রোববার (২৭ মে) মধ্যরাত থেকে সোমবার দুপুর পর্যন্ত ফ্লাইটগুলো বাতিল ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম।

বাতিল হওয়া ফ্লাইটগুলোর মধ্যে ভিস্তারা এয়ারলাইন্সের দিল্লি ও মুম্বাইয়ের ফ্লাইট, ইন্ডিগোর কলকাতা, মুম্বাই, দিল্লি, ও চেন্নাই, এয়ার ইন্ডিয়ার দিল্লি এবং জাজিরা এয়ারওয়েজেরও কুয়েতগামী দুটি ফ্লাইট রয়েছে।

এর আগে শনিবার (২৬ মে) ঘূর্ণিঝড় ‘রেমালের’ কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কক্সবাজারগামী সব ফ্লাইট এবং কলকাতাগামী দুটি ফ্লাইট বাতিল করা হয়। ওইদিন রাতে বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) বোসরা ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য, প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ আরও উত্তর দিকে অগ্রসর ও দুর্বল হয়ে স্থল গভীর নিম্নচাপ হিসেবে বর্তমানে যশোর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। এটি আরও উত্তরপূর্ব দিকে অগ্রসর হয়ে ক্রমশ বৃষ্টিপাত ঝরিয়ে স্থল নিম্নচাপে পরিণত হবে। 

এই অবস্থায় পায়রা ও মোংলা সমুদ্রবন্দরকে ১০ নম্বর মহাবিপদ সংকেত নামিয়ে তার পরিবর্তে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অধিদপ্তর।

বাংলাদেশ জার্নাল/এফএম

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/268824/ঘূর্ণিঝড়-রেমাল-শাহজালালে-১০-ফ্লাইট-বাতিল

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.