Type Here to Get Search Results !

জাতীয় দলে ফেরা নিয়ে যা জানালেন তামিম

জাতীয় দলে ফেরা নিয়ে যা জানালেন তামিম

গত বছর নানা বির্তকে জড়িয়ে একর পর এক ঘটনার জন্ম দিয়েন তামিম ইকবাল। দেশ সেরা এই ওপেনার সমালোচনাকে সঙ্গী করেই খেলতে নামের বিপিএলে। শিরোপা জিতে সমালোচকদের থোতা মুখ ভোঁতা করে দিয়েছেন। এবার নতুন করে আলোচনায় তামিমের জাতীয় দলে ফেরার বিষয়টি।  বিপিএল শুরুর আগে তামিম জানিয়েছিলেন, খুব শিগগির তার আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যৎ সম্পর্কে সবাই জানতে পারবে। সেটি জানা না হলেও আসর শেষে গতকাল শুক্রবার (১ মার্চ) কিছুটা ইঙ্গিত দিয়ে রাখলেন তামিম। জানালেন, জাতীয় দলে ফিরলে ফেরার মতোই ফিরবেন তিনি।

ক্রীড়া ডেস্ক

গত বছর নানা বির্তকে জড়িয়ে একর পর এক ঘটনার জন্ম দিয়েন তামিম ইকবাল। দেশ সেরা এই ওপেনার সমালোচনাকে সঙ্গী করেই খেলতে নামের বিপিএলে। শিরোপা জিতে সমালোচকদের থোতা মুখ ভোঁতা করে দিয়েছেন। এবার নতুন করে আলোচনায় তামিমের জাতীয় দলে ফেরার বিষয়টি।  বিপিএল শুরুর আগে তামিম জানিয়েছিলেন, খুব শিগগির তার আন্তর্জাতিক ক্যারিয়ারের ভবিষ্যৎ সম্পর্কে সবাই জানতে পারবে। সেটি জানা না হলেও আসর শেষে গতকাল শুক্রবার (১ মার্চ) কিছুটা ইঙ্গিত দিয়ে রাখলেন তামিম। জানালেন, জাতীয় দলে ফিরলে ফেরার মতোই ফিরবেন তিনি।

তামিমের নেতৃত্বে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা জয়ের স্বাদ পায় ফরচুন বরিশাল। তিনি নিজেও হয়েছেন আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক। ১৫ ম্যাচে করেছেন ৪৯২ রান। হয়েছেন টুর্নামেন্টসেরা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে তামিম বলেন, আমার সঙ্গে বোর্ডের বসার কথা ছিল। জালাল ভাইয়ের (জালাল ইউনুস) সঙ্গে কথা হয়েছে। আমি কাল (আজ) দেশের বাইরে যাব। আশা করি, ফিরে এসে আমরা বসব। আমি একটা জিনিস স্পষ্ট করে বলতে চাই, আমার ফিরে আসার মাঝে অনেক কিছুই আছে। ব্যাপারটা এমন নয়, এলাম আর খেলব। আমার হাতে খুব বেশি সময় নেই। আমি হয়তোবা দুই বছর খেলব। তবে, খেলার মতো খেলতে চাই। বোর্ডের সঙ্গে যখন বসব, তাদেরকে কথাগুলো বলতে হবে।

বাংলাদেশ জার্নাল/এসএস

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/sports/262939/জাতীয়-দলে-ফেরা-নিয়ে-যা-জানালেন-তামিম

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.