Type Here to Get Search Results !

কাল দেশে ফিরবেন রাষ্ট্রপতি

কাল দেশে ফিরবেন রাষ্ট্রপতি

স্বাস্থ্য পরীক্ষা শেষে আগামীকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) লন্ডন থেকে দেশে ফিরবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল ৮টা ১০ মিনিটে রাষ্ট্রপতিকে বহন করা বিমানটি

বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্য পরীক্ষা শেষে আগামীকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) লন্ডন থেকে দেশে ফিরবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল ৮টা ১০ মিনিটে রাষ্ট্রপতিকে বহন করা বিমানটি অবতরণ করবে বলে জানা গেছে। আজ বুধবার (১৩ মার্চ) সকালে রাষ্ট্রপতির প্রেস উইংয়ের পাঠানো দৈনিক কর্মসূচি থেকে এ তথ্য জানা গেছে।

স্বাস্থ্য পরীক্ষার জন্য সংযুক্ত আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ১০ দিনের সফরে গত ৩ মার্চ ঢাকা ত্যাগ করেন রাষ্ট্রপ্রধান। প্রথমে তিনি সংযুক্ত আরব আমিরাত যান।

গত ৫ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্তরাজ্যের লন্ডনে যান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছালে যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম এবং সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান। রাষ্ট্রপতির সহধর্মিণী ড. রেবেকা সুলতানা ও বঙ্গভবনের সংশ্লিষ্ট সচিবরা তার সঙ্গে ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমএম  

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/263920/কাল-দেশে-ফিরবেন-রাষ্ট্রপতি

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.