Type Here to Get Search Results !

ব্রিজের পাটাতন কেটে বের করা হলো তরুণীর পা

ব্রিজের পাটাতন কেটে বের করা হলো তরুণীর পা

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

বেইলি ব্রিজের প্লেটের ভাঙা অংশে এক পথচারী তরুণীর পা ঢুকে দুর্ঘটনার শিকার হয়েছেন। তাকে প্রায় এক ঘণ্টা আটকে থাকতে হয় সেখানে। শেষ পর্যন্ত ফায়ার সার্ভিস এসে প্লেট কেটে পা মুক্ত করে উদ্ধার করতে সক্ষম হয় ওই তরুণীকে। বৃহস্পতিবার রাতে মনোহরদী থানা ও বাজার সংলগ্ন বেইলি ব্রিজে এ ঘটনা ঘটে।

জানা যায়, পুরাতন ব্রহ্মপুত্র নদের উপরের বেইলি ব্রিজ পার হচ্ছিলেন কাপাসিয়ার খিরাটি গ্রামের শ্রাবণী (২০)। সে সময় দুর্ঘটনাক্রমে ব্রিজের পূর্বাংশের গোঁড়ার দিকে প্লেটের ভাঙা অংশের ভেতর পা ঢুকে আটকে পড়েন তিনি।

ভুক্তভোগী শ্রাবণী জানান, অনেক চেষ্টায়ও তাকে মুক্ত করা না গেলে সেখানে উপস্থিত লোকজন  ফায়ার সার্ভিসে খবর দেন। শেষ পর্যন্ত ফায়ার সার্ভিস মনোহরদীর একটি ইউনিট এসে বেইলি ব্রিজের প্লেট কেটে ঘণ্টাখানেক পর তাকে সেখান থেকে উদ্ধারে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস মনোহরদী স্টেশনের সাব-অফিসার সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তার নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত সেখানে গিয়ে তরুণীকে উদ্ধার করেন। 

উল্লেখ্য, ব্রিজটির এ ভাঙা ও ফাঁকা অংশগুলোতে এ যাবৎ কম করেও ৭/৮ জন পথচারী পা আটকে দুর্ঘটনার শিকার হন। তবে ফায়ার সার্ভিসের হাতে উদ্ধারের ঘটনা এখানে এই প্রথম। ব্রিজটির এ স্থানটি মেরামত জরুরি। 

এ ব্যাপারে কাপাসিয়া উপজেলা প্রকৌশলী মো. মাইনুদ্দীনের সাথে যোগাযোগ করা হলে জানান, তিনি লোক পাঠিয়ে খোঁজ নেবেন এবং জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় মেরামতির ব্যবস্থা করবেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/258832/ব্রিজের-পাটাতন-কেটে-বের-করা-হলো-তরুণীর-পা

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.