Type Here to Get Search Results !

সাভারে সন্ত্রাসীদের হামলায় আহত ৩, গ্রেপ্তার ২

সাভারে সন্ত্রাসীদের হামলায় আহত ৩, গ্রেপ্তার ২

সাভারে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দুই ব্যবসায়ীসহ ৩ জন আহত হয়েছে।এদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ।

সাভার প্রতিনিধি

সাভারে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দুই ব্যবসায়ীসহ ৩ জন আহত হয়েছে।এদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা ও দুই জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। 

এরআগে মঙ্গলবার রাতে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন-  মামুন (২৬) , নাহিয়ান (২৫) ও আকাশ (২১)।

অপরদিকে গ্রেপ্তারকৃতরা হলেন- নীলফামারী জেলার সদর থানার সৈয়দপুর গ্রামের আরমানের ছেলে লাদেন (২৪) ও সাভার পৌর এলাকার মিলনের ছেলে আশরাফুল (২২)।

ভুক্তভোগী মামুন জানান, ‘পূর্ব  শত্রুতার জের ধরে নাজিমসহ আরও ১০/১২ জন লোক ছায়াবিথী আমতলায় আমার অফিসে আসে। তাদের হাতে থাকা দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে আমার অফিস ভাঙচুরের চেষ্টা করে। 

এসময় আমার অফিসের কর্মী আকাশ ভাঙচুরে বাঁধা দিলে তাকে মারধর করে। পরে আমি ও আমার বন্ধু নাহিয়ান ঘটনাস্থলে আসলে আমাদের উপর উত্তেজিত হয়ে মারধর করে। এর এক পর্যায়ে নাহিয়ানের বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে ও আমার মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের হাসপাতালে নিয়ে আসে’ বলে জানান তিনি।

এঘটনায় সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শক করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরে মারধরের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। 

এঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশে ওই কর্মকর্তা ।

বাংলাদেশ জার্নাল/আইজে

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/259388/সাভারে-সন্ত্রাসীদের-হামলায়-আহত-৩-গ্রেপ্তার-২

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.