Type Here to Get Search Results !

বরিশাল পৌঁছেছেন শেখ হাসিনা

বরিশাল পৌঁছেছেন শেখ হাসিনা

প্রতিনিধি

বঙ্গবন্ধু উদ্যানে আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে বরিশাল পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১টায় প্রধানমন্ত্রী বরিশাল সার্কিট হাউজে পৌঁছান। সেখান থেকে বিকাল পৌনে ৩টায় বঙ্গবন্ধু উদ্যানে জনসভাস্থলে যাবেন এবং সেখানে বক্তব্য দেবেন।

এদিকে, প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে মানুষের ঢল নেমেছে।  সকাল ১০টা থেকে খণ্ড খণ্ড মিছিল এসে পুরো মাঠজুড়ে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। এ জন্য ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এমনকি পানি থেকে শুরু করে শৌচাগারের ব্যবস্থাও রাখা হয়েছে মাঠে।

বরিশালে একাধিক মেগা প্রকল্প এখনও চলমান রয়েছে। তাছাড়া পদ্মা সেতুর উদ্বোধনের পর প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর ঐতিহাসিক এই জনসভা বরিশালে। সেই জনসভায় প্রধানমন্ত্রীকে কাছ থেকে দেখার সুযোগ এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতে তারা জড়ো হয়েছেন। কথাগুলো বলছিলেন বরিশাল নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দারা।

অতিথি হিসেবে সেখানে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বাংলাদেশ জার্নাল/টিআর 

© Bangladesh Journal


from BD-JOURNAL https://www.bd-journal.com/bangladesh/257266/বরিশাল-পৌঁছেছেন-শেখ-হাসিনা

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.